ভাবের কথা
- মোঃ নুরুজ্জামান রুবেল ০২-০৫-২০২৪

দেখনা চেয়ে দূরের জলরাশিতে,
রাশি রাশি শাপলা ফোটে তোর ছোঁয়াতে।
নয়ন জলের লোনা স্বপ্ন উঁকি মারে তোর দরোজায়,
ভালবাসার কণ্ঠ মোর তোরেই ডেকে বেড়ায়।
সওদাগরের নাও ভাসিয়েছি,
ভালবাসা সওদা করে ফিরে আসবো বাড়ি।
সে বাড়িতে দু'জনের ছোট্ট সংসারে,
সব এলোমেলো হবে গোছালো তোর স্পর্শে।
ব্যস্থ নগরীতে সূর্য ডুবে শেষ বিকেলে,
ক্লান্ত হয়ে ফিরবো আমি এ মায়ার সংসারে।
যাদুর টানে মোহে পড়ে
ঘোরের মধ্যে পড়ে থাকবো তোরই আলিঙ্গনে।
ভাবের কথা বলবো আমি ফিসফিসিয়ে কানে কানে,
নেশাতুর চোখে তুই তাকিয়ে থাকবি আমার পানে।
তোর ভালবাসার নগরীতে হবে নিশিবাস,
আলোয় ভরা সকালে কাটবে এর রেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।